• ৩০শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ , ১৬ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ , ২২শে জিলকদ, ১৪৪৫ হিজরি

কুষ্টিয়ায় গৃহবুধকে পালাক্রমে ধর্ষণ করায় তিনজনকে যাবজ্জীবন

khaskhabarbd24
প্রকাশিত মার্চ ১২, ২০২৩
কুষ্টিয়ার দৌলতপুরে গৃহবধুকে পালাক্রমে ধর্ষন করায় সেলিম মন্ডল (৩২), নকুল মন্ডল (৩৫) ও আহসান মন্ডল (২৭) নামে তিনজনকে যাবজ্জীবন কারাদন্ড এবং প্রত্যেকে ১ লক্ষ টাকা অর্থদন্ডের আদেশ দিয়েছেন আদালত।আজ রবিবার দুপুরের দিকে নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনাল আদালতের বিচারক সৈয়দ হাবিবুল ইসলাম আসামীদের উপস্থিতিতে এ রায় ঘোষনা করেন এবং মামলার সাথে অভিযুক্ত প্রমাণ না পাওয়ায় তিনজনকে খালাস প্রদান করেন আদালত।
সাজাপ্রাপ্ত আসামীরা হলেন, দৌলতপুর উপজেলার দাড়ের পাড়া এলাকার মৃত আবু তালেব মন্ডল এর ছেলে সেলিম মন্ডল, জামান মন্ডলের ছেলে নকুল মন্ডল এবং আফসার মন্ডলের ছেলে আহসান মন্ডল।
মামলা সূত্রে জানা যায় ২০১৮ সালের ০৯ সেপ্টেম্বরে দৌলতপুর উপজেলা দৌলতখালী এলাকায় গৃহবুধ তার স্বামীকে নিয়ে বন্ধুর বাড়ী থেকে মোটর সাইকেল যোগে হোসেনাবাদ নিজের বাড়ী যাওয়ার পথে হোসেনাবাদগামীরাস্তার মাঝামাঝি ফাঁকা মাঠের ভিতর পাকা রাস্তায় উঠলে সাজাপ্রাপ্ত অভিযুক্তরা মোটর সাইকেলটি থামায় এরপর তাদেরকে হত্যার হুমকি দিয়ে গৃহবধুর স্বামীকে রাস্তার পশ্চিম পাশে নিয়ে যায় এবং গাছের সাথে বেঁধে রাখে এবং গৃহবধুকে পূর্ব দিকে একটি ধঞ্চে ফসলের জমির ভিতর নিয়ে পালাক্রমে ধর্ষণ করে। এ বিষয়ে ঘটনার ২২ দিনপর ঐ গৃহবধু বাদী হয়ে দৌলতপুর থানায় ৬জন অজ্ঞাত ব্যক্তিদের নামে ধর্ষণ মামলা দায়ের করে।
মামলার তদন্তকারী কর্মকর্তা এস আই মোহাঃ শাহ দারা খান মামলার তদন্ত শেষ করে অভিযুক্তদের বিরুদ্ধে আদালতে চাজশীট দাখিল করেন। সাক্ষ্য প্রমাণ শেষে আদালত আজ তিনজনকে যাবজ্জীবন এবং অভিযোগের সাথে প্রমাণ না হওয়ায় তিনজনকে বেকুসুর খালাস প্রদান করেন।মামলাটি পরিচালনা করেন সরকার পক্ষে কাজী সাইফুদ্দিন বাপী ও আসামী পক্ষে হাসানুল আসকার হাসু।